মণিরামপুরে নির্বাচন পরবতীর্ হামলায় আহত— ৪, থানায় অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি।। | প্রকাশিত: ১২ মে ২০২৪ ১০:৪২

মণিরামপুর প্রতিনিধি।।
প্রকাশিত: ১২ মে ২০২৪ ১০:৪২

প্রতীকি ফটো।

মণিরামপুরে উপজেলা পরিষদ নির্বাচন পরবতীর্ হামলার অভিযোগ উঠেছে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এতে চারজন আহত হয়েছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাযায়, মণিরামপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দিন রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেল প্রতীকের সমর্থক উপজেলার মাঝলাউড়ী গ্রামের মৃত জালাল খা’র ছেলে জুয়েল হোসেন ও একই গ্রামের বদর উদ্দীনের ছেলে আনিসুর রহমান সুন্দলপু্র বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন। সুন্দলপুর বাজারের দোতলা মসজিদের পিছনে যাওয়া মাত্রই আনারস প্রতীকের সমর্থক সন্ত্রাসী আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে তরিকুল ইসলাম, তহিদুল ইসলাম, ইমরান হোসেন ও ছোট তরিকুল তাদেরকে এলোপাথাড়ী ভাবে লোহার রড় এবং বাঁশের লাঠি দিয়ে মারপিট করিয়া চলিয়া যায়। পরবতীর্তে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
এরপর নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার রাত ৮টার দিকে শ্যামকুড় মোড়ে মোটরসাইকেল প্রতীকের এজেন্ট রামনগর গ্রামের ইউনুচ আলী সরদারের ছেলে মিজানুর রহমানকে গতিরোধ করে এলোপাথাড়ী ভাবে কাঠের লাঠি দিয়ে মারপিট করে আনারস প্রতীকের সমর্থক মহিদুল ইসলাম, রবিউল ইসলাম, রাব্বি, শৈবল, আব্দুল কুদ্দুস, সরু ও বাবু হোসেন। তাকে উদ্ধার করে স্থানীয়রা মণিরামপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।
অপরদিকে, শনিবার সকাল ১১টার দিকে উপজেলার শ্যামকুড় ময়নাবাড়ি স্কুলের পাশে হালিমের চায়ের দোকানে সামনে আনারস প্রতীকের সমর্থক তানভির হোসেন, নীরব ও রায়হান গাজী কাঠের চলা দিয়ে মোটরসাইকেল প্রতীকের সমর্থক আলামিন হোসেনকে বেধড়ক মারপিট করিয়া নীলা ফোলা জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এসব ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও প্রশাসনের পক্ষ থেকে এখনো কোন তৎপরতা না হওয়ায় ভূক্তভোগীদের মধ্যে আতংক বিরাজ করছে।
আহত ভূক্তভোগীরা অভিযোগ করে বলেন, আমরা মোটরসাইকেল প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট করায় সদ্য নবনির্বাচিত আনারস প্রতীকের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলুর সমর্থকেরা আমাদের উপর হামলা করেছে। আমরা এ হামলার সুষ্ঠু বিচার চাই।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার মূল্যবান মতামত দিন: