মনিরামপুরে পরকিয়ার কারণে ইমামকে কুপিয়ে আহত করেছে স্বামী ও শ্যালকরা

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৪ মে ২০২৪ ০০:২১

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৪ মে ২০২৪ ০০:২১

ছবিঃ প্রকীতি

ডেস্ক রিপোর্টঃ


যশোরের মনিরামপুর উপজেলার পল্লীতে পরকিয়ার কারণে মসজিদের ইমামকে কুপিয়ে গুরুতর আহত করেছে স্বামী ও শ্যালকরা। রোববার (১২মে) রাত ১০টার দিকে উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের জামতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল্লাহ আল মামুনের ঝিকরগাছা উপজেলার কৃতিপুর গ্রামের স্থানীয় জামে মসজিদের ইমাম।পুলিশ জানায়, ঝিকরগাছা উপজেলার কৃতিপুর গ্রামের হঠাৎপাড়ার রবিউল ইসলামের স্ত্রীর সঙ্গে আব্দুল্লাহ আল মামুনের পরিকিয়ার বিষয়টি জানতে পারে রবিউল ইসলাম।

এরপর রোববার রাত ১০টার দিকে ইমাম আব্দুল্লাহ আল-মামুনকে রবিউলের শ্বশুর বাড়ি বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে ঝিকরগাছা থেকে নিয়ে আসে। পথিমধ্যে জামতলা নামক স্থানে গাড়ী থেকে নামিয়ে রাস্তায় দাঁড়িয়ে রেখে কাজের অজুহাত দেখিয়ে ৫ মিনিটের জন্য দূরে চলে যায় রবিউল।

একই স্থানে রবিউলের দুই শালক ওতপেতে থাকে। রবিউল চলে যাওয়া মাত্র ইমাম আব্দুল্লাহ আল-মামুনের উপর ঝাপিয়ে পড়ে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে রবিউলের দুই শ্যালক। এ সময় ওই ইমামের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে গুরুত্বর আহত অবস্থা ইমামকে সড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায় ঘাতকরা। ঘটনার পরপর রবিউল ঘটনা স্থলে আসলে পুলিশ তাকে আটক করে মণিরামপুর থানায় প্রেরন করেন। এবং আহত ইমামকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

মনিরামপুর থানার রাজাগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামান বলেন,পরকীয়ার জেরে ইমামকে কুপিয়ে আহত করার ঘটনায় রবিউল নামে এক যুবককে আটক করা হয়েছে। মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনায় জড়িতদের আটকের অভিযান চলছে।#




আপনার মূল্যবান মতামত দিন: