কেশবপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩ ০০:৪৫

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩ ০০:৪৫

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঘর্য নিবেদন, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচি পালিত হয়।
সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্থানীয় সংসদ সদস্যের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসন, কেশবপুর পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে পরিষদের হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন পৌর মেয়র রফিকুল ইসলাম, কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহসভাপতি তপন কুমার ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক ও উপজেলা নাগরিক সমাজের আহ্বায়ক অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী।
এছাড়া দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এস এম রুহুল আমীন।
বিকেলে চারুপীঠ আর্ট স্কুল ও সাংস্কৃতিক সংগঠন উল্লাসের উদ্যোগে চিত্রাংকন, কবিতা আবৃত্তি, শিশু সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উল্লাসের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মশিউর রহমান। স্বাগত বক্তব্য দেন চারুপীঠ আর্ট স্কুলের পরিচালক উৎপল দে। #




আপনার মূল্যবান মতামত দিন: