মনিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

বিশেষ প্রতিনিধি।। | প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪৪

বিশেষ প্রতিনিধি।।
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪৪

ছবি- মনিরামপুর

স্টাফ রিপোর্টার,মনিরামপুর(যশোর)।। মনিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে রোববার শেষ দিনে মোট ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। আগামী ২৮ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীন ভাবে প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। বিষয়টি নিশ্চিত করেছেন প্রেসক্লাবের নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মকবুল ইসলাম, সহকারি অধ্যাপক ফজলুল হক ও আসাদুজ্জামান মিন্টু।

১৭ পদের বিপরীতে ৩০ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র কমিশনের নিকট জমা দেন। সভাপতি পদে ২ জন যথাক্রমে এস এম মজনুর রহমান ও শাহিনুর রহমান পান্না।সহসভাপতি ২ টি পদে সহকারী অধ্যাপক মোঃ নূরুল হক, জিএম ফারুক আলম ও ইলিয়াস হোসেন। সাধারন সম্পাদক পদে মোতাহার হোসেন ও আসাদুজ্জামান রয়েল।

যুগ্ম সম্পাদকের ২ টি পদে অশোক কুমার বিশ্বাস, আবু বক্কর সিদ্দিক, শরিফুল ইসলাম ও তাজ উদ্দীন আহম্মেদ বাধন।সাংগঠনিক সম্পাদক পদে এস এম সিদ্দিক।অর্থ সম্পাদক পদে ডাঃ মিজানুর রহমান।দপ্তর সম্পাদক পদে জাহাঙ্গীর আলম ও আব্দুল্লাহ- আল-মামুন (সোহান)।তথ্য প্রযুক্তি ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে-শফিয়ার রহমান ও তাজাম্মূল হুসাইন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রবিউল ইসলাম ও উজ্জ্বল কুমার রায়।প্রচার সম্পাদক পদে হারুন-অর-রশিদ ও আলিমুন হোসেন। নির্বাহী সদস্যের ৫টি পদে-অধ্যাপক আব্বাস উদ্দীন, অধ্যাপক হোসাইন নজরুল হক, অধ্যাপক বোরহান উদ্দিন জাকির, ইউনুচ আলী, মনিরুজ্জামান, মাষ্টার আনিসুর রহমান, আব্দুল মতিন, মনোয়ার উদ্দীন আহমেদ ও উৎপল বিশ্বাস মনোনয়নপত্র জমা দেন।




আপনার মূল্যবান মতামত দিন: