কেশবপুরে মাদক সম্রাট আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৮ মে ২০২৪ ২১:০৬

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৮ মে ২০২৪ ২১:০৬

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ


কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনের স্ত্রী শিউলি খাতুন (২৮) কে ১৫ বোতল ফেনসিডিল ও ৫১ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে। গত শুক্রবার (১৭ মে) বিকেলে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের নিজ বসতবাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মাদকসহ গ্রেফতারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর থানার উপ-পুলিশ পরিদর্শক তারিকুল ইসলাম, উপ-পুলিশ পরিদর্শক আবুল হোসেন, বিদূষ বিশ্বাস, সহকারী উপ-পুলিশ পরিদর্শক আব্দুল বাতেন ও রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে বালিয়াডাঙ্গা গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনের স্ত্রী শিউলি খাতুন কে বসতবাড়ি থেকে ১৫ বোতল ফেনসিডিল ও ৫১ পিচ ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার করে। ওইসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সম্রাট আলমগীর সুকৌশলে পালিয়ে যায়। আলমগীর দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছে। ইতিপূর্বে তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, মাদক সম্রাট আলমগীরের স্ত্রীকে ১৫ বোতল ফেনসিডিল ও ৫১ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে শনিবার সকালে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার পলাতক আসামি আলমগীরকে গ্রেফতারের জন্যে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলা গড়তে থানা পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।#




আপনার মূল্যবান মতামত দিন: