বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছে এসএওসিএল অফিসার্স অ্যাসোসিয়েশন

বিশেষ প্রতিনিধি।। | প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৪ ২০:৪৩

বিশেষ প্রতিনিধি।।
প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৪ ২০:৪৩

দৈনিক সমসাময়িক ছবি।।


বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের অঙ্গ প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানি লিমিটেডের অফিসার্স অ্যাসোসিয়েশন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছে। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের উপ-ব্যবস্থাপক প্রকেীশলী মো. আব্দুল্লাহ সিফাত এ বিষয়টি নিশ্চিত করেছেন।
গতকাল মঙ্গলবার প্রতিষ্ঠানটিতে আন্দোলনে শহীদ ও হতাহতের প্রতি শোক প্রকাশ করে ব্যানার টানানো হয়েছে। ব্যানারে লেখা ছিল ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা।’
স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানি লিমিটেডের অফিসার্স অ্যাসোসিয়েশরে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা করেছেন।
আব্দুল্লাহ সিফাত কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে নিরীহ ছাত্র-জনতার শান্তিপূর্ণ আন্দালনে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সরকার দলীয় ক্যাডারদের হামলায় সকল শহীদদের প্রতি গভীর শোক প্রকাশ করেন। একই সঙ্গে এই ন্যাক্কারজনক ঘটনার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। উল্লেখ্য, আব্দুল্লাহ সিফাত এই আন্দোলনে ছাত্রদের সমর্থনে সামনে থেকে রামপুরা এলাকায় নেতৃত্ব দেন। এ সময় তিনি ছোড়া গুলিতে আহত হন। এছাড়া আন্দোলনের সময় আহতদের চিকিৎসার ব্যবস্থা করাসহ অর্থ সহায়তা করেন।




আপনার মূল্যবান মতামত দিন: