বাগআঁচড়ায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

শার্শা, যশোর প্রতিনিধি।। | প্রকাশিত: ১৬ আগস্ট ২০২৪ ২০:৪৮

শার্শা, যশোর প্রতিনিধি।।
প্রকাশিত: ১৬ আগস্ট ২০২৪ ২০:৪৮

দৈনিক সমসাময়িক ছবি।।

 

যশোরের শার্শার বাগআঁচড়ায় তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও সকল শহিদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় এবং আহত ছাত্র জনতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ আগষ্ট) বিকাল ৫টার সময় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলটি পরিচালনা করেন বাগআঁচড়া বাইতুন নূর জামে মসজিদের ইমাম মো.শহিদুল ইসলাম।উক্ত দোয়া অনুষ্ঠানটি আয়োজন করেন বাগআঁচড়া ও কায়বা ইউনিয়ন বিএনপি।

বাগআঁচড়া ইউনিয়ন বিএনপি'র আহবায়ক আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি'র কেন্দ্র কমিটির সাবেক দপ্তর সম্পাদক ও যশোর ৮৫ শার্শা-১ আসনের সাবেক সংসদ মফিকুল হাসান তৃপ্তি। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের 'মা' সেই মা'কে বিনা বিচারে দীর্ঘদিন ধরে জেলখানায় আটক রাখা হয়েছিল। তাকে চিকিৎসা নেওয়ারও সুযোগ দেইনি স্বৈরাচার শেখ হাসিনার সরকার। আল্লাহর অশেষ রহমতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ মুক্ত। আমরা সকলে তার জন্য দোয়া করি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। এ সময় তিনি কোটা বিরোধী আন্দোলনে নিহত ছাত্রদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শার্শা থানা বিএনপি'র সদস্য মশিউর রহমান, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল হাসান রিপন, যুগ্ন আহবায়ক মেহেদী হাসান, বাগআঁচড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি'র নেতা আলহাজ্ব কুদ্দুস আলী বিশ্বাস, আব্দুল রশিদ, আনোয়ার হোসেন, মিকাইল হোসেন মনা, সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা আলমগীর কবির, আমির হোসেন মোল্লা, প্রফেসর নুরুজ্জামান, কামরুজ্জামান মুন্না, যুবদল নেতা, মাসুদ, আশিক, তরিকুল, সালমান, রাজু, আরিফ, বাসার প্রমুখ।




আপনার মূল্যবান মতামত দিন: