বেলকুচিতে পৌর বিএনপি উদ্যোগ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি।। | প্রকাশিত: ১৬ আগস্ট ২০২৪ ২০:২৭

সিরাজগঞ্জ প্রতিনিধি।।
প্রকাশিত: ১৬ আগস্ট ২০২৪ ২০:২৭

দৈনিক সমসাময়িক ছবি।।

 

সিরাজগঞ্জ জেলা বেলকুচি উপজেলা পৌর বিএনপি উদ্যোগ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। শুক্রবার ( ১৬ আগষ্ট ) সকাল ১০ টায় চালা গেরেজ বিএনপি পাটি অফিস এর সামনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

গতকাল ১৫ আগস্ট ছিল বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মদিন। ৭৯তম জন্মবার্ষিকী। দিনটি উপলক্ষে দল ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে আজ শুক্রবার বেলকুচি উপজেলাসহ সারা দেশে মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। অন্য ধর্মাবলম্বীরা তাদের নিজ নিজ উপাসনালয়ে প্রার্থনার আয়োজন করবেন।

তবে এই জন্মদিনের অনুষ্ঠান আড়ম্বরপূর্ণভাবে পালন না করার জন্য এক দশক আগে থেকেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দলীয় নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন। তাঁর এই নির্দেশনার ফলেই এ যাবৎ ১৫ আগস্টের পরিবর্তে এক দিন পর ১৬ আগস্ট জন্মদিনের কর্মসূচি পালন করা হয়ে থাকে।

একই স্থানে বাদ জুমা স্বেচ্ছাসেবক দল দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করবে। শুক্রবার দুপুর ৩ টায় বেলকুচি উপজেলা অঙ্গ সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।
এ ছাড়াও সারা দেশে বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠন নিজ নিজ এলাকায় নিজেদের সুবিধামতো সময়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করবে।




আপনার মূল্যবান মতামত দিন: