সতীঘাটায় জমি নিয়ে মারপিটের ঘটনায় ৮ জনের নামে থানায় অভিযোগ

মণিরামপুর উপজেলা প্রতিনিধি।। | প্রকাশিত: ৩০ জুন ২০২৪ ০৭:০৫

মণিরামপুর উপজেলা প্রতিনিধি।।
প্রকাশিত: ৩০ জুন ২০২৪ ০৭:০৫

ফাইল ফটো।

মোঃ ওয়াজেদ আলী স্টাফ রিপোর্টার।। যশোরের সতীঘাটায় জমি নিয়ে মারপিটের ঘটনায় মহিলাসহ ৮ জনের নামে কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, যশোর সদর উপজেলা রামনগর ইউনিয়নের সতীঘাটা কামালপুর গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে আবু বক্কর (৫২) বাদী হয়ে একই গ্রামের রফিক মুন্সির ছেলে আহম্মদ আলী (৪০), মোহাম্মদ আলী ( ৪২), ওহাব আলী (৫২) ও অয়েজকুরুনী (৩৬), ওহাব আলীর ছেলে ইসমাইল ( ২৪) ও স্ত্রী হেলেনা বেগম ( ৫০), নুর আলীর ছেলে তারেক (২৩) এবং রফিক মুন্সির মেয়ে রহিমা রহিমাসহ (৪৫) আরও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে গত ২৩ জুন ( রোববার) যশোর কোতোয়ালি মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
বাদি অভিযোগ উল্লেখ করেছেন, দীর্ঘদিন যাবৎ আসামিদের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।
তারই ধারাবাহিকতায়, গত ২১ জুন বেলা আনুমানিক সাড়ে ১২ টার দিকে তাদের বসতবাড়ির উঠানে সকল আসামিরা পূর্ব শত্রুতা জের ধরে দেশীয় অস্র লোহার রড,রামদা,শাবল ইত্যাদি আবুবক্কর এর চাচা রফিক মুন্সির হুকুমে তারা তাকে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে বাড়ি দিলে আবু বক্কর হাত দিয়ে ঠেকাতে গেলে তার ডান হাতের কনুয়ের নিচে লেগে হাড়ভাঙ্গা যখম হয়ে মাটিতে পড়ে যাই। তখন আসামীরা বাশের লাঠি দিয়ে মারপিট করে এবং শরীরের বিভিন্ন স্থানে নিলা ফোলা জখম করে। এক পর্যায়ে আবু বক্কর এর ডাক চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে আবুবক্কর সহ পরিবারকে হত্যার হুমকি দিয়ে আসামিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তখন এলাকাবাসীর সহযোগিতায় যশোর ২৫০ শয্য জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন । এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেলj থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।




আপনার মূল্যবান মতামত দিন: