প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন কেশবপুরে ৮০ জন ভূমিহীন-গৃহহীন পরিবার

অলিয়ার রহমান | প্রকাশিত: ১১ জুন ২০২৪ ০৬:০২

অলিয়ার রহমান
প্রকাশিত: ১১ জুন ২০২৪ ০৬:০২

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন কেশবপুরের ৮০ জন ভূমিহীন-গৃহহীন পরিবার। মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাব ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ১৮,৫৬৬টি ভূমিহীন-গৃহহীন পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বাধন করেন। তারই অংশ হিসেবে কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজলা পরিষদ মিলনায়তনে উপজেলার আলতাপোল গ্রামর আশ্রয়ণ প্রকল্পের পুরাতন জরাজীর্ণ সিআইসিটি ব্যারাক প্রতিস্থাপন করা নবনির্মিত একক গৃহসূমহ ৮০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়। আশ্রায়ণ-২ প্রকল্পের ৫ম পর্যায়ের (২য় ধাপ) মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে ৮০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে বইছে আনন্দ ও খুশির জোয়ার।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তুহিন হোসেন সভাপতিত্ব করেন। উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আলমগীর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম জিল্লুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু , যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কেশবপুর জোনাল অফিসের (ডিজিএম) এস.এম শাহীন আহসান, কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দীন আলা, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ তানভীর হোসেন।
প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে অনেকেই আনন্দ ও খুশিতে অশ্রুসিক্ত হয়ে পড়েন। এছাড়াও সকল উপকারভোগীরা মাননীয় প্রধানমন্ত্রী হাসিনার সুস্বাস্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।




আপনার মূল্যবান মতামত দিন: