অপ্রতিরোধ্য গতিতে দেশ এগিয়ে চলছে স্মার্ট  বাংলাদেশর পথে... এমপি আজিজুল ইসলাম

অলিয়ার রহমান | প্রকাশিত: ৯ জুন ২০২৪ ২০:০৮

অলিয়ার রহমান
প্রকাশিত: ৯ জুন ২০২৪ ২০:০৮

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোর-৬ কেশবপুরের সংসদ সদস্য আজিজুল ইসলাম (খন্দকার আজিজ) বলছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশে কোন মানুষ অভুক্ত থাকবে না। এদেশের মানুষের জন্য নিরাপদ সুখ ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ে তোলাই তার একমাত্র উদ্দেশ্য ও লক্ষ্য। প্রধানমন্ত্রীর নিরলস পরিশ্রমের ফলে দেশ এখন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে স্মার্ট বাংলাদশ বাস্তবায়নের পথে। দেশের মানুষ এখন শেখ হাসিনাক জাতির উন্নায়নের স্বপদ্রষ্টা ভাবে।

শনিবার (৮জুন) সকাল মধ্যকুল-রামচদ্রপুর ঠাকুরবাড়ী চারের মাথায় হরিহর নদীর উপর প্রায় ৪ কাটি টাকা ব্যয় নির্মিত সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংবাদিক শাহিনুর রহমানের সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলা, মাষ্টার দিপক কুমার, ইমতিয়াজ উদ্দিন, কফিল উদ্দিন প্রমুখ।

আলোচনা সভার আগে এমপি আজিজুল ইসলাম সেতু নির্মান ফলক উন্মোচনের মাধ্যম চলাচলের জন্য সেতুটি উদ্বাধন করেন। এসময় উপস্তিত ছিলন জেলা পরিষদের সদস্য টিপু সুলতান, পৌরসভার কাউন্সিলর জি এম করিব হোসেন, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কেশবপুর এলাকা পরিচালক ও কেশবপুর প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ, নব-নির্বাচিত উপজলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক আব্দুর রহমান, এম আব্দুল করিম ও অলিয়ার রহমান প্রমুখ।

পরে এমপি বিভিন্ন ইউনিয়নের ধর্মীয় প্রতিষ্ঠান পরিদর্শন করেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন।#




আপনার মূল্যবান মতামত দিন: