আমাদের লক্ষ রাখতে হবে কম টাকায় জমির পরিবর্তে মামলা কিনছি না'তো এমপি এস এম ইয়াকুব আলী

মণিরামপুর প্রতিনিধি।। | প্রকাশিত: ৮ জুন ২০২৪ ১৯:৩০

মণিরামপুর প্রতিনিধি।।
প্রকাশিত: ৮ জুন ২০২৪ ১৯:৩০

ছবি- বক্তব্য দিচ্ছেন এমপি এস এম ইয়াকুব আলী।

মোঃ শাহ্ জালাল।। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা জননেন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ ধীরে ধীরে স্মার্ট বাংলাদেশে রূপান্তিরিত হতে চলেছে। স্মার্ট ভূমিসেবা স্মার্ট বাংলাদেশ গঠনের একটি প্রকৃষ্ঠ উদাহরন। স্মার্ট বাংলাদেশ গঠনে তাই আমাদের সবাইকে স্মার্ট নাগরিক হতে হবে। এবং আমাদের লক্ষ রাখতে হবে কম টাকায় জমির পরিবর্তে মামলা কিনছি না'তো আজ শনিবার (৮ জুন) দুপুরে মণিরামপুর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যশোর-৫(মণিরামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এস.এম ইয়াকুব আলী উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। আর দেশ স্বাধীন না হলে ডিজিটাল তথা আধুনিক স্মার্ট বাংলাদেশ ও হতো না। তাই বাঙ্গালি জাতি কৃতজ্ঞতা স্বরুপ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আজীবনর স্মরন করবে। ”স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে র‌্যালি পরবর্ত্তী আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভূমি) নিয়াজ মাখদুম ফয়সাল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সন্দীপ কুমার ঘোষ, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আকতার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দীন, প্রেসক্লাবের সভাপতি সভাপতি ফারুক আহম্মেদ লিটন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম প্রমুখ।
এর আগে ফিতা কেটে স্মার্ট ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।




আপনার মূল্যবান মতামত দিন: